Home » আর্ন্তজাতিক » থানায় ঢুকে পুলিশকে চড় মাতাল তরুণীর! অতঃপর যা ঘটল (ভিডিও)

থানায় ঢুকে পুলিশকে চড় মাতাল তরুণীর! অতঃপর যা ঘটল (ভিডিও)

থানায় ঢুকে ভাঙচুর, কলার ধরে পুলিশকে চড়- এতদিন বিদেশি মারদাঙ্গা ছবিতে এসব দৃশ্যের দেখা মিলত। এবার বাস্তবেই এমন ঘটনা ঘটেছে; আর যিনি ঘটিয়েছেন তিনি একজন নারী। দৃশ্যায়নটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লির একটি থানায়।

হিন্দুস্তান টাইমস এ সম্পর্কিত একটি ভিডিও প্রকাশ করে জানিয়েছে, থানায় ঢুকেই পুলিশ অফিসারের কলার ধরে, তাঁকে সপাটে চড় কষান ওই তরুণী। ঘটনাটি এত আকস্মিক ঘটেছিল, যা দেখে প্রথমে হতবাক হয়ে গিয়েছিলেন সবাই।

একুশ বছর বয়সী ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ ছিল, তিন ছেলেবন্ধুসহ মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর। এমনকি নেশার ঘোরে রাস্তা থেকে ফুটপাতে গাড়ি তুলে দিয়েছিলেন তাঁরা।

দিল্লির লালোড় এলাকা থেকে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগেই গ্রেপ্তার করা হয় ওই চারজনকে। কিন্তু থানায় ঢোকার পর পরই যে মাতাল ছাত্রী পুলিশকে থাপ্পড় মারতে শুরু করবেন, তা বোধ হয় ধারণা ছিল না কারো।

গত ১৫ জুন এই ঘটনার সময়ে ২১ বছর বয়সী ওই ছাত্রীর কাণ্ড ভিডিও করেন ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন। আর নিমিষেই এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা গেছে, থানায় ঢুকেই উন্মত্তের মতো আচরণ শুরু করেন ওই তরুণী। প্রথমে কিছুক্ষণ হাত-পা ছোড়াছুড়ির পর এক পুলিশ কর্মকর্তার টেবিলে গিয়ে কলার ধরেন, তাঁকে সপাটে চড় কষান, যা দেখে প্রথমে হতবাক হয়ে যান সবাই। এরপর একটি কম্পিউটারও ছুড়ে মারেন তিনি।

প্রায় সাড়ে চার মিনিট ধরে থানায় চলে মাতাল তরুণীর তাণ্ডব। এরপর নারী পুলিশ আনিয়ে তরুণীকে জোর করে পাশের জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানার কর্মকর্তা বিনয় কুলকার্নি জানান, মাতাল হয়ে গাড়ি চালানো এবং থানায় ভাঙচুরের দায়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৩৩২, ৪২৭ এবং ৪৩ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

7

 

x
Loading...

Powered by themekiller.com anime4online.com animextoon.com apk4phone.com tengag.com moviekillers.com